ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি, খুলনাতে চলছে স্প্রিং সেমিস্টার-২০১৭ ভর্তি মেলা। ভর্তি মেলা শেষ হবে ০৯ জানুয়ারি। সরকারি ছুটির দিনসহ সপ্তাহে ৭ দিনই চলবে এ ভর্তি মেলা। খোলা থাকবে ভর্তি শাখাও।

বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজের পরিচালক (রেজিস্ট্রেশন) পবিত্র কুমার সরকার বাংলানিউজকে বলেন, মেলায় সব প্রোগ্রামে ১০ শতাংশ টিউশন ফি ছাড়, এসএসসি ও এইচএসসি/সমমান পরীক্ষার ফলাফল এবং মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ১০০ শতাংশ টিউশন ফি ছাড়, সহোদর ভাই-বোনদের জন্য ২৫ শতাংশ, ছাত্রী ও উপজাতিদের জন্য অতিরিক্ত ৫ শতাংশ টিউশন ফি ছাড়, ডিপ্লোমা হোল্ডারদের জন্য অতিরিক্ত ১০ শতাংশ টিউশন ফি ছাড়।

এছাড়া ৪ বছর মেয়াদি সিভিল ইঞ্জিনিয়ারিং প্রোগ্রামে ১৫ শতাংশ এবং ইইই (ইলেক্ট্রিক্যাল এবং ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং প্রকৌশল) প্রোগ্রামে ১০ শতাংশ অতিরিক্ত টিউশন ফি ছাড়ের ব্যবস্থা রয়েছে।

তিনি বলেন, বর্তমানে বিশ্বিবিদ্যালয়ে স্নাতক প্রোগ্রামে বিএসসি ইন সিএসই, ইইই ও সিভিল ইঞ্জিনিয়ারিং, বিবিএ, এলএলবি (অনার্স), বিএ (অনার্স) ইংরেজি এবং স্নাতকোত্তর প্রোগ্রামে এমবিএ, ইএমবিএ, এমএ ইংরেজি ভাষা ও সাহিত্য, এমএসএস অর্থনীতি, সমাজবিজ্ঞান, মাস্টারস অব ডেভেলপমেন্ট স্টাডিজ কোর্স চালু আছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এমআরএম/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।