ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বিশ্ববিদ্যালয় দিবসে জাবিতে নানা আয়োজন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
বিশ্ববিদ্যালয় দিবসে জাবিতে নানা আয়োজন সংবাদ সম্মেলন/ ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) দিবস ও ‘অ্যালামনাই ডে’ উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয় সিনেট হলে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য সচিব আবু বকর সিদ্দিক।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ১২ জানুয়ারি বিশ্ববিদ্যালয় এবং ১৩ জানুয়ারি অ্যালামনাই ডে মিলনমেলা উপলক্ষে নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

১২ জানুয়ারি সকাল ১০টায় বিজনেস স্টাডিজ অনুষদের সামনে জাতীয় পতাকা এবং বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন, বিশ্ববিদ্যালয় দিবসের শুভ উদ্বোধন ঘোষণা করা হবে।

এদিন অন্য কর্মসূচির মধ্যে রয়েছে, বিশ্ববিদ্যালয় জহির রায়হান মিলনায়তনে চলচ্চিত্র প্রদর্শনী, পুতুল নাচ এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের উদ্যোগে নাটক ও ফানুস উড়ানো হবে।

১৩ জানুয়ারি অ্যালামনাই ডে মিলন মেলা উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে, আনন্দ শোভাযাত্রা, ২য় ব্যাচের ভর্তি হওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা,
আলোচনা, মধ্যাহ্নভোজ, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র হবে।

এছাড়া শিশুদের জন্য থাকছে খেলা ও বিশেষ আয়োজন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।