ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবি ‘ধ্বনি’র সভাপতি আকাশ, সম্পাদক কেয়া

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
জাবি ‘ধ্বনি’র সভাপতি আকাশ, সম্পাদক কেয়া

সাইফুল ইসলাম আকাশকে সভাপতি ও ফারজানা কেয়াকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবৃত্তি সংগঠন ‘ধ্বনি’র নতুন কমিটি গঠন করা হয়েছে।  

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: সাইফুল ইসলাম আকাশকে সভাপতি ও ফারজানা কেয়াকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবৃত্তি সংগঠন ‘ধ্বনি’র নতুন কমিটি গঠন করা হয়েছে।  

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০১৭ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

এ কমিটির দায়িত্ব পেয়েছেন- সহ সভাপতি সাদিয়া সাজ্জাদ বহ্নি, সহ সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম পাপ্পু, সাংগঠনিক সম্পাদক সোহানূর রশীদ মুন গাজী, সহ সাংগঠনিক সম্পাদক তমাল নাগ, অর্থ সম্পাদক জাহিদ হাসান, সহ অর্থ সম্পাদক রেজাউল করিম, প্রচার সম্পাদক তমা ইশরাত, সহ প্রচার সম্পাদক জুলফিশাহ্ রাবেয়া মুমু, সাহিত্য সম্পাদক রুবাইয়া নাসরিন সেজুতি, সহ সাহিত্য সম্পাদক কাবেরী সুলতানা জ্যোতি, দফতর সম্পাদক তাসলিমা খান পন্নি ও সহ দপ্তর সম্পাদক তাযীম মো. নিয়ামতুল্লাহ।

কার্যকরী সদস্যরা হলেন- ফাহিম ফারজানা, রোকসানা শিরিন কথা, মুজাহিদুল ইসলাম, আইভি রহমান, এস এ মুনা, জাহিদ শেখ, মার্জিয়া রহমান ও সামি আল জাহিদ।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এসআরএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।