ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে শিক্ষামেলা শেষ হবে বৃহস্পতিবার

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে শিক্ষামেলা শেষ হবে বৃহস্পতিবার

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি, খুলনার স্প্রিং সেমিস্টার ২০১৭ এ চলছে শিক্ষা মেলা। যা শেষ হবে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)। 

খুলনা: নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি, খুলনার স্প্রিং সেমিস্টার ২০১৭ এ চলছে শিক্ষা মেলা। যা শেষ হবে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)।

 

মহানগরীর সোনাডাঙ্গাস্থ ২৩৬ এম এ বারী রোডের ক্যাম্পাসে সপ্তাহব্যাপী এ মেলা শুরু হয় গত ৮ ডিসেম্বর।

মেলায় শিক্ষার্থীদের জন্য বিশেষ কিছু সুবিধা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (রেজিস্ট্রেশন) পবিত্র কুমার সরকার।  

বুধবার (১৪ ডিসেম্বর) সকালে বাংলানিউজকে তিনি বলেন, মেলা চলাকালে সব প্রোগ্রামে ১০ শতাংশ টিউশন ফি ছাড়, এসএসসি ও এইচএসসি/সমমান পরীক্ষার ফলাফলের ওপর ১০০ শতাংশ পর্যন্ত টিউশন ফি ছাড়, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ১০০ শতাংশ টিউশন ফি ছাড়, সহোদর ভাই-বোনদের জন্য ২৫ শতাংশ টিউশন ফি ছাড়, ছাত্রী ও উপজাতিদের জন্য অতিরিক্ত ৫ শতাংশ টিউশন ফি ছাড়, ডিপ্লোমা হোল্ডারদের জন্য অতিরিক্ত ১০ শতাংশ টিউশন ফি ছাড়, চারবছর মেয়াদি সিভিল ইঞ্জিনিয়ারিং  প্রোগ্রামে ১৫ শতাংশ এবং ইইই প্রোগ্রামে ১০ শতাংশ অতিরিক্ত টিউশন ফি ছাড় দেওয়া হচ্ছে।   

বিশ্ববিদ্যালয়ে অনার্স কোর্সে বিএসসি ইন সিএসই, ইইই ও সিভিল ইঞ্জিনিয়ারিং,  বিবিএ, এলএলবি (অনার্স), বিএ (অনার্স) ইংরেজি ও মাস্টার্স প্রোগ্রামে এমবিএ, ইএমবিএ, এমএ ইংরেজি ভাষা ও সাহিত্য, এমএসএস অর্থনীতি, সোসিওলোজি, মাস্টার্স অব ডেভেলপমেন্ট স্টাডিজ বিষয় পড়ানো হয়।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ