ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

অস্ট্রেলিয়া যাচ্ছেন রুয়েটের ভিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
অস্ট্রেলিয়া যাচ্ছেন রুয়েটের ভিসি রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বেগ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বেগ এনার্জি অ্যান্ড পাওয়ার বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্সে যোগ দিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন।

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বেগ এনার্জি অ্যান্ড পাওয়ার বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্সে যোগ দিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে তিনি অস্ট্রেলিয়ার উদ্দেশে রওয়ানা হবেন।

তার সঙ্গে রুয়েটের আরও দুই সদস্য রয়েছেন। দুই সদস্য হচ্ছেন, যন্ত্রকৌশল বিভাগের প্রধান ড. এমদাদুল হক ও একই বিভাগের প্রফেসর ড. রফিকুল ইসলাম।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগের নেতৃত্বে রুয়েটের এই প্রতিনিধি দলটি সিডনির আরএমআইটি ইউনির্ভাসিটিতে অনুষ্ঠিত এনার্জি অ্যান্ড পাওয়ার বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্সে অংশগ্রহণ করবে।

এছাড়া প্রতিনিধি দলটি সিডনির আরএমআইটি ইউনির্ভাসিটি এবং মেলবোর্ন ইউনির্ভাসিটি অব নিউ সাউথ ওয়েলেস কর্তৃপক্ষের সঙ্গে শিক্ষা ও গবেষণার মানউন্নয়ন বিষয়ক সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করবেন।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
এসএস/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ