ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

মাভাবিপ্রবি’তে দুঃখ তরী ভাসিয়ে ২০১৫ সালকে বিদায়

মাভাবিপ্রবি থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
মাভাবিপ্রবি’তে দুঃখ তরী ভাসিয়ে ২০১৫ সালকে বিদায় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাভাবিপ্রবি: দুঃখ তরী ভাসিয়ে ২০১৫ সালকে বিদায় জানালেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল ড্রামাটিক ক্লাবের উদ্যোগে ক্যাম্পাসের পীর শাহজামান দীঘিতে স্মৃতিভরা ‘দুঃখ তরী’ ভাসিয়ে ২০১৫ সালকে বিদায় ও নতুন বছরকে স্বাগত জানান তারা।



এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর সুব্রত ব্যানার্জী।

শিক্ষার্থীরা জানান, এ আয়োজনে প্রথমে জীবনের ছোট-বড় দুঃখগুলো স্মরণ করে, সেগুলো একটি রঙিন কাগজে লেখা হয়। সেই কাগজ দিয়ে নৌকা বানিয়ে বিশ্ববিদ্যালয়ের শাহজামান দীঘিতে ভাসানো হয়।

বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) বিভাগের শিক্ষার্থী ও সেন্ট্রাল ড্রামাটিক ক্লাবের সভাপতি মমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, দুঃখ ভুলে নতুন করে নতুন বছরকে স্বাগত জানতেই এ আয়োজন।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা জানুয়ারি ১, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ