ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

সময় বাড়লো কলেজ র্যাংকিং সংক্রান্ত তথ্য পাঠানোর

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
সময় বাড়লো কলেজ র্যাংকিং সংক্রান্ত তথ্য পাঠানোর

ঢাকা: কলেজ র্যাংকিং এর কেপিআই সম্পর্কিত প্রশ্নমালা অনলাইনে পূরণ করে তথ্য পাঠানোর সময়সীমা ৩১ ডিসেম্বর থেকে ২০১৬ সালের ১০ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



র্যাংকিং এর কেপিআই (কি পারফরমেন্স ইন্ডিকেটর) সম্পর্কিত তথ্যাবলীর সময়কাল হবে পহেলা ডিসেম্বর ২০১৪ থেকে ৩০ নভেম্বর ২০১৫ পর্যন্ত।

এ ক্ষেত্রে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.edu.bd) প্রবেশ করে “সার্ভিসেস মেনু” থেকে “কলেজ লগইন” বাছাই করে প্রদর্শিত স্ক্রিনে কলেজের সঠিক “ইউজার নেম” ও “পাসওয়ার্ড” দিয়ে র্যাংকিং ফরমটি নির্ধারিত সময়সীমার মধ্যে যথাযথভাবে অনলাইনে পূরণ করার জন্য বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অধিভুক্ত কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানসমূহের পারফরমেন্স-এর ভিত্তিতে র্যাংকিং করে সাতটি বিভাগের প্রত্যেকটি থেকে (সরকারি-বেসরকারি নির্বিশেষে) ১০টি করে মোট ৭০টি কলেজকে নির্বাচন করে জাতীয় পর্যায়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কৃত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa