ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শীতকালীন ছুটিতে রাবির হল বন্ধ ৭ দিন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
শীতকালীন ছুটিতে রাবির হল বন্ধ ৭ দিন

রাবি: শীতকালীন ছুটিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলগুলো ৩১ ডিসেম্বর থেকে ৬ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে।  
 
শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক প্রফেসর শিউলি শামিম শান্তা বাংলানিউজকে এ তথ্য জানান।

 
 
তবে ছুটিতে আবাসিক হলগুলো বন্ধ না করার দাবি জানিয়েছে রাবি ছাত্রলীগ, কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট ও প্রগতিশীল ছাত্রজোট। শনিবার পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।
 
বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক প্রফেসর শিউলি শামিম শান্তা বাংলানিউজকে বলেন, ৩১ ডিসেম্বর দুপুর ১২টায় শিক্ষার্থীদের হল ছাড়তে হবে। ৭ জানুয়ারি সকাল ৯টায় হল খুলে দেওয়া হবে।
 
ছুটিতে আবাসিক হল খোলা রাখার দাবির ব্যাপারে তিনি বলেন, ১ থেকে ৮ জানুয়ারি পর্যন্ত হলের সব কর্মকর্তা-কর্মচারী ছুটিতে থাকবেন। তাই এ সময় হল খোলা রাখা সম্ভব নয়। তবে ৮ জানুয়ারি বিসিএস পরীক্ষা থাকায় শিক্ষার্থীদের কথা চিন্তা করে ৭ জানুয়ারি হল খুলে দেওয়া হবে।
 
শীতকালীন ছুটিতে ১ থেকে ১৪ জানুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে। ১৫ জানুয়ারি শুক্রবার হওয়ায় পরের দিন থেকে ক্লাস-পরীক্ষা পুনরায় শুরু হবে। প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে ১ থেকে ৭ জানুয়ারি পর্যন্ত।
 
বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫        
এমজেড   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।