ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

শিক্ষা

নোবিপ্রবিতে রিজেন্ট বোর্ডের সভা

নোবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
নোবিপ্রবিতে রিজেন্ট বোর্ডের সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোবিপ্রবি (নোয়াখালী): নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) রিজেন্ট বোর্ডের ২৩ তম সভা অনুষ্ঠিত হয়েছে।
 
বুধবার (২৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে প্রশাসনিক ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।



সভায় নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মো. মামুনুর রশীদ কিরণসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর, নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক প্রফেসর ড. নুরুল ইসলাম নাজেম, বিসিএসআইআর এর চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রামের চেয়ারম্যান, নোয়াখালী সরকারি কলেজ ও নোয়াখালী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষবৃন্দ, নেবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও ম‍ৎস্য ও সমুদ্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর সরকার ও ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন এবং রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক।

সভা শেষে রিজেন্ট বোর্ডের সদস্যবৃন্দ ক্যাম্পাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ নিবেদন করেন ও এক মিনিট নিরবতা পালন করেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa