ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

শিক্ষা

বশেমুরবিপ্রবি’তে মেধা তালিকায় উত্তীর্ণদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
বশেমুরবিপ্রবি’তে মেধা তালিকায় উত্তীর্ণদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন

গোপালগঞ্জ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে অনার্স (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে এ ভর্তি প্রক্রিয়া শেষ হয়।

এর আগে সোমবার (২১ ডিসেম্বর) সকাল ৯টা থেকে এ ভর্তি প্রক্রিয়া শুরু হয়।

বুধবার (২৩ ডিসেম্বর) থেকে কোটাভুক্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি শুরু হবে। এদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এরপর বিকেল ৫টা পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

মুক্তিযোদ্ধা কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীকে সাক্ষাৎকারের সময় প্রয়োজনীয় কাগজপত্র ছাড়াও মন্ত্রণালয় থেকে প্রদত্ত মুক্তিযোদ্ধা সার্টিফিকেট, উপজাতি কোটায় সংশ্লিষ্ট গোত্র প্রধানের সার্টিফিকেট/ প্রত্যয়নপত্র এবং প্রতিবন্ধী কোটায় সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে প্রদত্ত সার্টিফিকেট/ প্রত্যয়নপত্র আনতে হবে।

আসন শূন্য থাকা সাপেক্ষে ২৭ ডিসেম্বর প্রথম অপেক্ষমান তালিকা প্রকাশ করা হবে এবং ২৮ ডিসেম্বর ভর্তি ফি জমা নেওয়া ও ভর্তি অনুষ্ঠিত হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইট www.bsmrstu.edu.bd
থেকে জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
ওএইচ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa