ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিজয় দিবস উপলক্ষে বর্ণিল সাজে বশেমুরবিপ্রবি ক্যাম্পাস

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
বিজয় দিবস উপলক্ষে বর্ণিল সাজে বশেমুরবিপ্রবি ক্যাম্পাস

গোপালগঞ্জ: রাত পোহালেই মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে উৎসবের সাজে সাজানো হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ক্যাম্পাস।



রাতের আধারে বিজয়ের আলোয় যেন নতুন রূপ পেয়েছে বিশ্ববিদ্যালয়ের ভবনগুলো।

পাশাপাশি যথাযথ মর্যাদায় দিবসটি উদযাপন করতে নেওয়া হয়েছে বিভিন্ন কর্মসূচি। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

এছাড়াও বঙ্গবন্ধুর মাজারে ও মুক্তিযুদ্ধে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেন, আলোচনা সভার আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে বশেমুরবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম এসব তথ্য জানান।

তিনি জানান, মহান বিজয় দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে- মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আলোকসজ্জা, রাত ১১টায় টুঙ্গিপাড়া জাতির জনকের মাজারের দিকে রওয়ানা এবং রাত ১২টা ১ মিনিটে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন।

এরপর সকাল সাড়ে ৮টায় শেখ কামাল স্টেডিয়ামের শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন, ৯টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন, সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় আলোচনা সভা এবং বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে প্রীতি ফুটবল ম্যাচ।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।