ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

খুবির দ্বিতীয় দিনের ভর্তি পরীক্ষা শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
খুবির দ্বিতীয় দিনের ভর্তি পরীক্ষা শনিবার

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের দু’দিনব্যাপী ভর্তি পরীক্ষার প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় দিনের ভর্তি পরীক্ষা শনিবার (১২ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।



এদিন সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কলা ও মানবিক স্কুলের, দুপুর ১২-৩০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান স্কুলের এবং বিকেল ৩-৩০টা থেকে ৫টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

খুলনা বিশ্ববিদ্যালয় মূল কেন্দ্রে প্রত্যেক স্কুলের অধীনে ভর্তিচ্ছুদের রোল নম্বর-০০০১ থেকে ৪৩০০ পর্যন্ত এবং কেসিসি উইমেন্স কলেজ উপ-কেন্দ্রে রোল নম্বর-৪৩০১ থেকে ৬১৬৫ পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ক্যালকুলেটার ছাড়া (প্রযোজ্য ক্ষেত্রে) সব ইলেক্ট্রোনিক ডিভাইস পরীক্ষার হলে আনা নিষিদ্ধ।

এদিকে, শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের, দুপুর ২-৩০ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত জীব বিজ্ঞান স্কুলের এবং বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬-৩০টা পর্যন্ত চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান পরীক্ষা চলাকালীন পরীক্ষার হলগুলো পরিদর্শন করে পরীক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় বিশ্ববিদ্যালয়টির ট্রেজারার খান আতিয়ার রহমান, বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মো. ইসমত কাদির, জীব বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মো. নাজমুল আহসান ও চারুকলা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. মো. আমিরুল মোমেনীন চৌধুরী উপস্থিত ছিলেন।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে।

এছাড়া, সংশ্লিষ্ট স্কুলের ডিন অফিস ও ইনস্টিটিউটের পরিচালকের অফিস অথবা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের একাডেমিক শাখায় যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
এমআরএম/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।