ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জবি শিক্ষক সমিতির সভাপতি সাইফুদ্দীন সম্পাদক নূরে আলম

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
জবি শিক্ষক সমিতির সভাপতি সাইফুদ্দীন সম্পাদক নূরে আলম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন সভাপতি এবং পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. নূরে আলম আব্দুল্লাহ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. সানজিদা ফারহানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে জানায়, আগামী রোববার (১৩ ডিসেম্বর) নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু চূড়ান্ত প্রার্থী তালিকায় কোনো পদেই প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় জবি শিক্ষক সমিতি নির্বাচন-২০১৬’র তফসিলের ১৩ নং ধারার (ট) উপধারা অনুযায়ী নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

জবি শিক্ষক সমিতির অন্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, কোষাধ্যক্ষ পদে ফিন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক মো. ছগীর হোসেন খন্দকার এবং যুগ্ম-সম্পাদক পদে প্রাণিবিদ্যা বিভাগের এ. এইচ. এম. শফিউল্লাহ হাবিব।

এছাড়া সদস্য পদে প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. কামাল হোসেন, আইন বিভাগের সহকারী অধ্যাপক মুনিরা জাহান সুমি, সেন্টার ফর ইংলিশ ল্যাংগুয়েজ’র সহকারী অধ্যাপক খন্দকার মোন্তাসির হাসান ও ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সায়েদুর রহমান, আইন বিভাগরে সহকারী অধ্যাপক মো. শহিদুল ইসলাম, ইতিহাস বিভাগের প্রভাষক তপন কুমার পালিত, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক দ্বীন ইসলাম, ফিন্যান্স বিভাগের প্রভাষক শেখ আলমগীর হোসেন এবং রসায়ন বিভাগের প্রভাষক আবদুল আউয়াল নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
আরএআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।