ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

কুবিতে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
কুবিতে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি সভাপতি অধ্যাপক মো. আইনুল হক ও সাধারণ সম্পাদক কাজী মো. কামাল উদ্দিন

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদ’ এর পঞ্চম কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।



নতুন কমিটিতে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. আইনুল হককে সভাপতি এবং অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মো. কামাল  উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

২৩ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি  মেহেদী হাসান, মুহাম্মদ শামসুজ্জামান মিলকী এবং এন এম রবিউল আউয়াল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান ও মো. জিয়া উদ্দিন, কোষাধ্যক্ষ শুভ ব্রত সাহা, সাংগঠনিক সম্পাদক মো: সাহেদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাহিদুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক মাহাবুবুর রহমান খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. আসাদুজ্জামান, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ রেজাউল ইসলাম।

কার্যকরী সদস্যরা হলেন দুলাল চন্দ্র নন্দী, মো. তোফায়েল হোসেন মজুমদার, মো. হাবিবুর রহমান, নাহিদ শাহ, মো. মঈনুল হাছান, মো. এমদাদুল হক, প্রদীপ দেবনাথ, মো. খলিলুর রহমান, মো. রাসেল মনি ও মো. সিদ্দিকুর রহমান।
 
বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।