ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বেরোবি শাখা ছাত্রলীগের ৪ নেতার সদস্যপদ স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫
বেরোবি শাখা ছাত্রলীগের ৪ নেতার সদস্যপদ স্থগিত

রংপুর: সংগঠন বিরোধী কাজের অভিযোগে ছাত্রলীগ রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার চার নেতার সদস্যপদ স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জানুয়ারি) দুপুরে এক জরুরি সভায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান শিশির ও সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন ও মোহাম্মদ আলী রাজ এবং যুগ্ম সাধারণ সম্পাদক তিতাস চন্দ্র রায় ও রাজীব মন্ডল সংগঠনের নাম ভাঙিয়ে বিশ্ববিদ্যালয় এলাকায় ছিনতাই, মাদক ব্যবসাসহ নানা ধরনের অপকর্ম চালিয়ে আসছিল।

এছাড়াও বুধবার (২৮ জানুয়ারি) ওই চক্রটি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলামকে মারধর করে। পরে ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ অন্যরা গিয়ে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ওই চারজনের সদস্যপদ তিন মাসের জন্য স্থগিত করা হয়। একই সঙ্গে তাদের দল থেকে বের করে দেওয়ার জন্য কেন্দ্রীয় কমিটিতে চিঠি পাঠানো হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ