ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নাশকতায় জড়িতদের শাস্তি দাবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫
নাশকতায় জড়িতদের শাস্তি দাবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির

ময়মনসিংহ: অবরোধের নামে অব্যাহত সন্ত্রাস, অগ্নিসংযোগ, নৈরাজ্য ও নাশকতার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ময়মনসিংহের ত্রিশালে প্রতিষ্ঠিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা শিক্ষক সমিতি।

সমিতির সভাপতি মোল্লা আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক তপন কুমার সরকার এক বিবৃতিতে এ দাবি জানান।



সংগঠনের সহ-সভাপতি তারিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিবৃতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মোল্লা আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক তপন কুমার সরকার বলেন, জামায়াত-বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট তথাকথিত অবরোধ-হরতালের নামে গোটা দেশকে সন্ত্রাস ও নৈরাজ্যের স্বর্গরাজ্যে পরিণত করেছে।

তারা বলেন, যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ ও পেট্রোল বোমা নিক্ষেপ করে নিরীহ মানুষ হত্যা, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর ন্যাক্কারজনক হামলা, স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়গামী ছাত্র-ছাত্রীদের উপরে বোমা নিক্ষেপ, নারী-শিশু এবং শিক্ষক ও শ্রমিক হত্যাসহ প্রতিদিন নিহত ও আহত মানুষের কান্নায় আকাশ ভারী হয়ে উঠেছে।

বিবৃতিতে তারা আরো দাবি করেন, এসব ঘটনার ধারাবাহিকতায় গত ২৬ জানুয়ারি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পরিবহন পুলের গ্যারেজে রাখা একটি শিক্ষার্থী বাসে অবরোধকারীতে আগুনে ক্ষতিগ্রস্ত হয়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ