ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নির্বিঘ্নে এসএসসি পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেওয়ার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
নির্বিঘ্নে এসএসসি পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেওয়ার দাবি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুর: নির্বিঘ্নে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেওয়ার দাবিতে রংপুরে পাঁচ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ জানুয়ারি) সকালে জাগো রংপুরের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে রংপুর নগরীর বিভিন্ন স্কুলের কয়েকশ’ শিক্ষার্থী ও বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।



বেলা ১১টায় রংপুর জেলা স্কুলের মাঠ থেকে শুরু হওয়া এ মানববন্ধন চলে দুপুর ১২টা পর্যন্ত।

এসময় বক্তারা বলেন, অবরোধ ও হরতালের নামে দেশে জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করা হচ্ছে। বোমাবাজদের হাত থেকে কোমলমতি শিক্ষার্থীরাও রেহাই পাচ্ছে না।

এসএসসি ও সমমানের পরীক্ষার সময় হরতাল-অবরোধ না দেওয়ার জন্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়ে বক্তারা আরও বলেন, নির্ধারিত সময়ে পরীক্ষা না হলে শিক্ষার্থীরা তাদের কাঙ্ক্ষিত ফলাফল নিয়ে শঙ্কায় থাকবেন।

পরীক্ষা দিতে গিয়ে কোনো শিক্ষার্থী যাতে বোমা হামলার শিকার না হয় তার জন্য ব্যবস্থা নিতে সরকারের প্রতি তারা আহ্বান জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জাগো রংপুরের সভাপতি মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, সদস্য সচিব ড. মামুনুর রহমান, সদস্য বিপ্লব প্রসাদ, ড. মাফিজুল ইসলাম মান্টু, মোয়াজ্জেম হোসেন লাভলু, সাখাওয়াত রাঙ্গা, মনোয়ারা বেগম, বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী, ডাক্তার, উকিলসহ বিভিন্ন পেশার মানুষ।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।