ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাজশাহী শিক্ষাবোর্ড কর্মকর্তা শোকজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫
রাজশাহী শিক্ষাবোর্ড কর্মকর্তা শোকজ

রাজশাহী: মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকাকে লাঞ্ছিত করায় রাজশাহী মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের কর্মকর্তা আকবর আলীকে শোকজ করেছেন বোর্ডের চেয়ারম্যান আবদুর রউফ মিয়া।

সোমবার (২৬ জানুয়ারি) দুপুরে শিক্ষা বোর্ডের উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) আকবর আলীকে শোকজের তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন চেয়ারম্যান নিজেই।



রাজশাহী শিক্ষা বোর্ড সূত্রে জানা যায়, রাজশাহী মডেল স্কুল অ্যান্ড কলেজে শহীদ মিনার নির্মাণের উদ্যোগ নেয় কর্তৃপক্ষ। এ বিষয়ে কথা বলতে রোববার (২৫ জানুয়ারি) দুপুরে শিক্ষা বোর্ডের উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) আকবর আলীর দফতরে যান।

এ সময় আকবর আলী শহীদ মিনার নিয়ে বিভিন্ন কটূক্তি করেন এবং শিক্ষিকাকে লাঞ্ছিত করেন। পরে শিক্ষিকা বোর্ড চেয়ারম্যানের কাছে এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেন।
শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে আকবর আলীকে শোকজ করেন বোর্ড চেয়ারম্যান।

এ বিষয়ে বোর্ডের চেয়ারম্যান আবদুর রউফ মিয়া বাংলানিউজকে বলেন,  একজন শিক্ষিকার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ দুঃখজনক। এ কারণে উপ-পরিচালক আকবর আলীকে শোকজ করা হয়েছে।

অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।