ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের বাসে আগুন, তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫
নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের বাসে আগুন, তদন্ত কমিটি

ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশালে প্রতিষ্ঠিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের একটি বাসে আগুন দিয়েছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। সোমবার সকাল ১১ টায় এ ঘটনায় একটি তদন্ত কমিটি করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।



বিশ্ববিদ্যালয়ের পরিবহন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, বাসটি বিশ্ববিদ্যালয়ের গ্যারেজের মধ্যে ছিল। সোমবার ভোরে দুর্বৃত্তরা এতে আগুন ধরিয়ে দেয়। এতে বাসের বাম পাশের চাকা, জানালার গ্লাসসহ বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে আগুন নিয়ন্ত্রণে আসায় বড় ধরনের কোন ক্ষতি হয়নি। ঘটনাস্থল থেকে কেরোসিনের বোতল ও দিয়াশলাই পাওয়া গেছে বলে জানান তিনি। পুলিশ এসব উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল বাশার জানান, এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.মাহাবুব হোসেনকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করা হয়েছে।

যোগাযোগ করা হলে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad