ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

উপাচার্যের সঙ্গে রাবি সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
উপাচার্যের সঙ্গে রাবি সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাবি(রাজশাহী): রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিনের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) নবগঠিত কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাত করেছেন। এসময় উপাচার্য রাবিসাসের নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।



বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দপ্তরে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।    

রাবিসাসের সভাপতি এম এ সাঈদ শুভ ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের নেতৃত্বে সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন- সহসভাপতি আমজাদ হোসেন শিমুল, কোষাধ্যক্ষ রোকন রাকিন, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজ মিশু, ক্রীড়া সম্পাদক আবু জাফর, প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল ইসলাম রবিসহ রাবিসাসের সদস্যরা।

এছাড়াও রাবিসাসের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার প্রফেসর এন্তাজুল হক, ছাত্র উপদেষ্টা প্রফেসর ছাদেকুল আরেফিন মাতিন ও জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর ইলিয়াছ হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।