ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

মরনিংগ্লোরী স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

সাভার থেকে সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৫
মরনিংগ্লোরী স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভার: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সাভার সেনাবাহিনী পরিচালিত মরনিংগ্লোরী স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (২১ জানুয়ারি) দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিকেলে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।



এনামুর রহমান বলেন, আজ আমি ছোট ছোট ছেলে-মেয়েদের যে পারফরমেন্স দেখলাম তা সারা বাংলাদেশের প্রথম শ্রেণীর স্কুলগুলোর সঙ্গে তুলনা করার মতো। আসলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

১৯৯৯ সালে ৫ম শ্রেণী পর্যন্ত অনুমোদন নিয়ে স্কুলটির যাত্রা শুরু হয়। হাঁটি হাঁটি পা পা করে ২০১৪ সালে স্কুলটি দশম শ্রেণীর অনুমোদন পায়। ইতোমধ্যেই স্কুলটি বাংলাদেশে সুনাম অর্জন করে বর্তমানে কলেজ অনুমোদনের অপেক্ষায় রয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের প্রিন্সিপাল শারমীন ইসলাম। স্কুল কমিটির সভাপতি কর্নেল আবুল মনসুর মো. আশরাফ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক মিসেস হাসিনা দৌলা।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।