ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিসাস’র সভাপতি শুভ, সম্পাদক মাহবুব

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৫
রাবিসাস’র সভাপতি শুভ, সম্পাদক মাহবুব এম এ সাঈদ শুভ ও মাহবুব আলম

রাবি: এম এ সাঈদ শুভকে (ডেইলি স্টার) সভাপতি ও মাহবুব আলমকে (প্রথমআলো) সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৫-১৬ সালের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় রাবিসাস কার্যালয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় সদ্য বিদায়ী সভাপতি শাকির আহমাদ এ কমিটি ঘোষণা করেন।



পনের সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্যরা হলেন- সহ সভাপতি সুজন নাজির (সকালের খবর), আমজাদ হোসেন শিমুল (আমাদের সময়), যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান রনি (যায়যায়দিন), কোষাধ্যক্ষ রোকন রাকিব (কালেরকণ্ঠ), দপ্তর সম্পাদক হাসান আদিব (যুগান্তর), প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল ইসলাম রবি (নিউ নেশন), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোস্তাফিজ মিশু (আলোকিত বাংলাদেশ), ক্রীড়া সম্পাদক আবু জাফর (রেডিও পদ্মা), তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজিদ মানিক (সোনার দেশ), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মেহেদী হাসান (রাইজিংবিডি), কার্যকরী পরিষদ সদস্য-১ মোস্তাফিজ রনি (ডেইলি অবজারভার) ও সদস্য-২ সাঈদ হাসান রাজ (নতুন মাত্রা)।

এছাড়া, উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি শাকির আহমাদ, সহ সভাপতি নাজিমা মৃধা (ঢাকা ট্রিবিউন) ও সাংগঠনিক সম্পাদক আসলাম-উদ-দৌলা (মানবজমিন)।

কমিটি ঘোষণা শেষে সমিতির সদস্যদের উদ্দেশে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক শুভেচ্ছা বক্তব্য দেন।
 
এদিকে, নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন, উপ উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন, প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান ও জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ইলিয়াছ হোসেন।

এছাড়া, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, ছাত্রফ্রন্ট, সাংস্কৃতিক জোট, শিক্ষক সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নতুন কমিটিকে অভিনন্দন  জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ