ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নোবিপ্রবি কর্মকর্তা সমিতির নির্বাচনে আ’লীগ পন্থিদের জয়

নোবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫
নোবিপ্রবি কর্মকর্তা সমিতির নির্বাচনে আ’লীগ পন্থিদের জয়

নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) কর্মকর্তা সমিতির নির্বাচনে আওয়ামী লীগপন্থি কর্মকর্তারা নয়টি পদে এবং বিএনপি-জামায়াতপন্থিরা দুই পদে বিজয়ী হয়েছেন।

শনিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাচন কমিশন এ ফলাফল ঘোষণা করে।

এর আগে, সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের ৫৯ জন কর্মকর্তা ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে নির্বাচিত আওয়ামী লীগপন্থি কর্মকর্তারা হলেন- সভাপতি পদে তারেক মো. রাশেদ উদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে সাখাওয়াত হোসেন, সহ-সভাপতি পদে সফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে আবদুর রহমান, দপ্তর ও প্রচার সম্পাদক পদে এ এস এম সায়েম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সঞ্জীব কুমার দে, মহিলা বিষয়ক সম্পাদক পদে নারগিস আক্তার হেলালী। এছাড়া, কার্যকরি পরিষদ পদে মেছবাহ উদ্দিন পলাশ ও মোহাম্মদ উল্লাহ্ নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত বিএনপিপন্থি কর্মকর্তারা হলেন- যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এস এম সায়েম এবং কার্যকরি সদস্য পদে মোহাম্মদ সাইফুদ্দিন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মমিনুল হক এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অর্থ ও হিসাব বিভাগের পরিচালক আবদুল জলিল এবং প্রধান গ্রন্থাগারিক জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।