ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিজি প্রেসের দুষ্ট লোকদের প্রেমিক-প্রেমিকারাও মনিটরিংয়ে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫
বিজি প্রেসের দুষ্ট লোকদের প্রেমিক-প্রেমিকারাও মনিটরিংয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ / ছবি: ফাইল ফটো

ঢাকা: প্রশ্ন ফাঁস ঠেকাতে সরকারের তৎপরতা শতভাগ ঢেলে দেওয়া হচ্ছে জানিয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, কেউ অপরাধ করে আর পার পাবে না। ফেসবুকে কেউ বিভ্রান্তি ছড়ালে বিটিআরসি সঙ্গে সঙ্গে তা বন্ধ করে দেবে।



প্রশ্ন ফাঁসে সন্দেহের এক নম্বর তালিকায় থাকা বিজি প্রেসের সংশ্লিষ্টদের চৌদ্দগুষ্টির তথ্য সংগ্রহ করা হয়েছে এবং তাদের আত্মীয়-স্বজন সকলকে মনিটরিংয়ের মধ্যে রাখা হয়েছে।

আসন্ন এসএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনা সম্পর্কিত জাতীয় মনিটরিং কমিটির দ্বিতীয় সভা শেষে শিক্ষামন্ত্রী এ মন্তব্য করেন।

শিক্ষামন্ত্রী বলেন, এবার প্রেসের (বিজি প্রেস) প্রতি বেশি জোর দিচ্ছি। যারা ভাল কর্মকর্তা-কর্মচারী তাদের অপবাদ দিচ্ছি না। সেখানে যারা দুষ্ট লোক তাদের প্রতি কঠোর হুঁশিয়ারি এবার কোনভাবেই রেহাই পাবেন না। তারা শুধু না, তাদের বংশধর কারা কোথায় আছেন, তাদেরও মনিটরিংয়ের মধ্যে রেখেছি। তাদের বাবা-মা, ভাই-ফ্রেন্ড কার সঙ্গে বেশি আড্ডা দেন, প্রেমিক-প্রেমিকারাও কেউ বাদ নেই, সবাইকে মনিটরিংয়ের মধ্যে রাখা হয়েছে।

সভায় শিক্ষাসচিব নজরুল ইসলাম খান এবং আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।