ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

হাবিপ্রবি শিক্ষক সমিতির কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
হাবিপ্রবি শিক্ষক সমিতির কমিটি গঠন

দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ৭ সদস্য বিশিষ্ট শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় বিশ্ববিদ্যালয় অডিটরিয়াম-২ এ শিক্ষক সমিতির কমিটি গঠন করা হয়।



কমিটিতে প্রফেসর মিজানুর রহমানকে আহ্বায়ক ও প্রফেসর ড. এ টি এম শফিকুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন, প্রফেসর রফিকুল ইসলাম মাহমুদ, প্রফেসর ড. আনিস খান, ড. বলরাম রায়, ড. হাসানুজ্জামান ও সহযোগী অধ্যাপক মমিনুল ইসলাম।

বাংলানিউজকে এ তথ্য জানান, বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ কর্মকর্তা মমিনুল ইসলাম।

এদিকে, বিকেল সাড়ে ৩টায় হাবিপ্রবি ছাত্র সংগ্রাম পরিষদ নামে এক সংগঠন হাবিপ্রবি উপাচার্য রুহুল আমিনের অপসারণ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

দিনাজপুর প্রেসক্লাব কমপ্লেক্সে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বলা হয়, ভিসি রুহুল আমিন স্বৈরাচার এবং জামায়াতের এজেন্ট। দুই মাস বিশ্ববিদ্যালয় বন্ধ রেখে তিনি বিরাট সেশনজটের সৃষ্টি করছেন। অবিলম্বে তাকে অপসারণ করা না হলে কঠোর কর্মসূচির হুমকি দেয় তারা।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক রিয়েল, হাবিপ্রবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অরুণ কান্তি রায় সিটন, ছাত্র সংগ্রাম পরিষদের সদস্য দীপাক সাহা, প্রত্যুষ রায়, অনিন্দ্য দত্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।