ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বাধা সৃষ্টিকারীরা দেশের কল্যাণ করতে পারে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
বাধা সৃষ্টিকারীরা দেশের কল্যাণ করতে পারে না শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি

ময়মনসিংহ: যারা পরীক্ষা ও বই বিতরণে বাধা সৃষ্টি করে তারা দেশের কল্যাণ করতে পারে না বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

রোববার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে ৫ দিনব্যাপী ৪৪তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



শিক্ষামন্ত্রী বলেন, যে রাজনৈতিক দল দেশের ভবিষ্যৎ প্রজন্মকে লেখাপড়ার ক্ষেত্রে বাধা সৃষ্টি করে তারা কখনো দেশের কল্যাণ করতে পারে না।

তিনি বলেন, নিজেদের স্বার্থ হাসিল করতে একটি মহল বোমা মেরে, রেলের ফিসপ্লেট খুলে এবং বাসে আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করছে। এটি দেশের জন্য কল্যাণকর হতে পারে না।

অনুষ্ঠানে ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন বক্তব্য রাখেন।

এ সময় ৮টি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, পরিচালক ও সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শণ করেন।

প্রতিয়োগিতায় সারাদেশের ২৪১টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬৭২জন প্রতিযোগী ৪টি অঞ্চলে বিভক্ত হয়ে অংশগ্রহণ করবে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ