ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শুরু হচ্ছে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
শুরু হচ্ছে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ময়মনসিংহে শুরু হচ্ছে ৪৪তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা।

রোববার (১১ জানুয়ারি) বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া সমিতির আয়োজনে ৬ দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে স্থানীয় রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে।



রোববার সকাল ১১ টায় এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সারা দেশকে চারটি অঞ্চলে ভাগ করে অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতা।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী আরিফ খান জয় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

শনিবার বিকেলে ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ফাহিমা খাতুন।

এ সময় ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক ড.এসএম ওয়াহিদুজ্জামান, অধিদপ্তরের শারীরিক শিক্ষা বিভাগের উপপরিচালক ফারহানা হক, জেলা শিক্ষা অফিসার শামসুল ইসলাম খান, উপ-পরিচালক একেএম.ফজলুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, অ্যাথলেটিকস, হকি, ক্রিকেট, বাস্কেটবল, ভলিবল, ব্যাডমিন্টন ও টেবিল টেনিস এ আলাদাভাবে চার অঞ্চলের ছাত্র-ছাত্রীরা অংশ নেবেন। সব ইভেন্টে মোট প্রতিযোগী ৬’শ ৭২ জন। এর মধ্যে ছাত্র ৪৪৮ জন ও ছাত্রী ২২৪ জন।

বাংলাদেশ সময় ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।