ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রুয়েটে ১ম বর্ষে অপেক্ষামাণ তালিকায় ভর্তি শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৫
রুয়েটে ১ম বর্ষে অপেক্ষামাণ তালিকায় ভর্তি শনিবার

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ১ম বর্ষে অপেক্ষামাণ তালিকা থেকে শিক্ষার্থীদের ভর্তি শনিবার (১০ জানুয়ারি) যথারীতি অনুষ্ঠিত হবে।

শুক্রবার (০৯ জানুয়ারি) রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মোশাররাফ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।



তিনি বাংলানিউজকে জানান, শনিবার সকাল সাড়ে ৯টায় ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ ও বিইউআরপি বিভাগের জন্য চতুর্থ তালিকায় ১৫০৭ থেকে ১৬৮৩ স্থানপ্রাপ্ত ছাত্র-ছাত্রী এবং আর্কিটেকচার বিভাগের জন্য ৮৭ থেকে ১০৭ স্থানপ্রাপ্ত শিক্ষার্থীর ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করা হবে। তবে এই তালিকা থেকে কোনো শিক্ষার্থী ভর্তি হতে না পারলে তাদের ভর্তির তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

এদিকে আসন খালি থাকা সাপেক্ষে রোববার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিতব্য ৪র্থ-এর ‘খ’ তালিকা হতে ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ ও বিইউআরপি বিভাগের জন্য মেধা তালিকায় ১৬৮৪ থেকে ১৯০০ স্থানপ্রাপ্ত ছাত্র-ছাত্রী এবং আর্কিটেকচার বিভাগের জন্য মেধা তালিকায় ১০৮ থেকে ১২৮ স্থানপ্রাপ্ত ছাত্র-ছাত্রী ভর্তি প্রক্রিয়া অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হয়েছে।   ভর্তির জন্য অন্যান্য তথ্যাদি অপরিবর্তিত থাকবে বলেও জানান ড. মোশাররফ হোসেন।

প্রথম বর্ষে ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্যাদি ছাত্র-ছাত্রীদের নিজ দায়িত্বে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড অথবা রুয়েট ওয়েবসাইট www.ruet.ac.bd থেকে জেনে নেওয়ার পরামর্শ দেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।