ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি ৪৯তম সমাবর্তন

আমন্ত্রণপত্র ও কস্টিউম বিতরণ ১১ ও ১২ জানুয়ারি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৫
আমন্ত্রণপত্র ও কস্টিউম বিতরণ ১১ ও ১২ জানুয়ারি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪৯তম সমাবর্তনের আমন্ত্রণপত্র এবং একাডেমিক কস্টিউম বিতরণ কার্যক্রম আগামী ১১ ও ১২ জানুয়ারি ২০১৫ (রবি ও সোমবার) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার ঢাবির জনসংযোগ দফতর সূত্রে এ তথ্য জানা গেছে।



সমাবর্তনে অংশগ্রহণকারীদের নির্ধারিত সময়ের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদ সেমিনার কক্ষ, সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন, বিজ্ঞান ক্যাফেটেরিয়া (কার্জন হল), বিজনেস স্টাডিজ অনুষদ ভবন, ছাত্র-শিক্ষক কেন্দ্র এবং নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন থেকে আমন্ত্রণপত্র ও একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে । ১৩ জানুয়ারি সমাবর্তন শেষ হওয়ার পর কস্টিউম ফেরত দিতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সিনেট সদস্য, সিন্ডিকেট সদস্য, একাডেমিক পরিষদের সদস্য, এফিলিয়েটেড কলেজের অধ্যক্ষ ও ইনস্টিটিউটসমূহের পরিচালকদের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

কলা অনুষদভুক্ত বিভাগসমূহ এবং আধুনিক ভাষা ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটদের কলা অনুষদের সেমিনার কক্ষ থেকে একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে।

সামাজিক বিজ্ঞান ও চারুকলা অনুষদভুক্ত বিভাগসমূহ, সমাজকল্যাণ ও গবেষণা, স্বাস্থ্য অর্থনীতি এবং ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড ভালনারেবিলিটি ইনস্টিটিউটসমূহের গ্র্যাজুয়েটদের সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন থেকে একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে।

বিজ্ঞান, আইন, জীববিজ্ঞান, ফার্মেসি, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদভুক্ত বিভাগসমূহ; পুষ্টি ও খাদ্যবিজ্ঞান, পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ, তথ্য প্রযুক্তি, শক্তি, লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউটসমূহ, হোমিওপ্যাথিক, ইউনানী আয়ুর্বেদিক, বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ও ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের গ্র্যাজুয়েটদের কার্জন হলের বিজ্ঞান ক্যাফেটেরিয়া থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহ এবং ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট-এর গ্র্যাজুয়েটদের বিজনেস স্টাডিজ অনুষদ ভবন থেকে কস্টিউম সংগ্রহ করতে
হবে ।

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, শিক্ষা অনুষদ, চিকিৎসা অনুষদ, স্নাতকোত্তর চিকিৎসা বিজ্ঞান ও গবেষণা অনুষদ, গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের গ্র্যাজুয়েটবৃন্দ এবং এম.ফিল, পিএইচডি ও পদকপ্রাপ্তদের ছাত্র-শিক্ষক কেন্দ্র থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

উল্লেখ্য, আগামী ১৩ জানুয়ারি ২০১৫ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই সমাবর্তন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০২৩০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad