ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবির প্রভোস্ট কমিটির নতুন সভাপতি অধ্যাপক ছায়েদুর

জাবি সংবাদদাতা  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
জাবির প্রভোস্ট কমিটির নতুন সভাপতি অধ্যাপক ছায়েদুর

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক হলগুলোর প্রভোস্ট কমিটির নতুন সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ছায়েদুর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে।

বুধবার (১২ জুন) বিশ্ববিদ্যালয়ের চুক্তি ভিত্তিক রেজিস্ট্রার আবু হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, '২০২৪-২০২৫ শিক্ষাবর্ষের জন্য প্রচলিত পালাক্রম নীতি অনুযায়ী ফজিলতুন্নেসা হলের প্রভোস্টকে প্রভোস্ট কমিটির সভাপতি নিয়োগ করা হলো। '

নতুন দায়িত্বের বিষয়ে অধ্যাপক ছায়েদুর রহমান বলেন, 'সবসময়ই স্টুডেন্টদের নিয়ে পজিটিভ চিন্তা করি। এর আগের দায়িত্বগুলোর মতো এটিও গুরুত্বের সঙ্গে পালনের চেষ্টা করবো। প্রভোস্ট কমিটির সভাপতির দায়িত্ব রুটিন কাজ। সব প্রভোস্টের পক্ষ থেকে কাজগুলোকে সমন্বয় করা, খেলাধুলা, শিক্ষার্থীদের হলের সিট বণ্টন নিশ্চিত করা এবং উপাচার্য মহোদয়কে কাজগুলোর কথা মনে করিয়ে দেওয়া এগুলোই মূলত এই দায়িত্বের কাজ। আমি সব প্রভোস্টের সহায়তা নিয়ে চলমান কাজগুলোকে কীভাবে ত্বরান্বিত করা যায় সেই চেষ্টা করবো। '

অধ্যাপক ছায়েদুর রহমান বর্তমানে ফজিলাতুন্নেছা হলের প্রভোস্টের দায়িত্ব পালন করছেন। এরই মধ্যে সফলতার সঙ্গে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ ও পরিবহণ অফিসের ভারপ্রাপ্ত শিক্ষকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া গত বছর সিনেটের শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০০৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।