ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবিপ্রবির উন্নয়নকল্পে ২০ কোটি ৯০ লাখ টাকা বাজেট ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, মে ২১, ২০২৪
রাবিপ্রবির উন্নয়নকল্পে ২০ কোটি ৯০ লাখ টাকা বাজেট ঘোষণা

রাঙামাটি: রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) অর্থ কমিটির পঞ্চম সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১মে) সকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও অর্থ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. সেলিনা আখতারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, কর্মচারী নিয়োগসহ যাবতীয় অবকাঠামোগত উন্নয়নে ২০২৩-২৪ অর্থ বছরে ১৫ কোটি ৯০ লাখ বাজেট প্রণয়ন করা হলেও তা পরে সংশোধন করে ১২ কোটি ৯৯ লাখ টাকা ধার্য করা হয়। বৈঠকে অর্থ কমিটির সব সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী ২০২৪-২৫ অর্থ বছরে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে বাজেট ঘোষণা করা হয় ২০ কোটি ৯০ লাখ টাকা। পাশাপাশি এ সভায় ভাইস চ্যান্সেলর বিশ্ববিদ্যালয়ের নানা সুযোগ-সুবিধা বৃদ্ধিকল্পে সবাইকে একযোগে কাজ করতে আহ্বান জানিয়েছেন।

অর্থ কমিটির সদস্য সচিব মো. নুরুজ্জামানের সঞ্চালনায় এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর ও অর্থ কমিটির সদস্য কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার ও সদস্য মোহাম্মদ ইউসুফ, ম্যানেজম্যান্ট বিভাগের ডিন ও সদস্য সূচনা আখতারসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তারা সভায় অংশ নেন।

এছাড়া ওই বৈঠকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে মতামত ব্যক্ত করেন বিশ্ববিদ্যালয়ের বাজেট অধিশাখার যুগ্ম সচিব ও অর্থ কমিটির সদস্য মো. নুর-ই-আলম।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।