ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রাবির গ্রীষ্মকালীন ও ঈদ সমন্বিত ছুটি ৯ থেকে ২৭ জুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
রাবির গ্রীষ্মকালীন ও ঈদ সমন্বিত ছুটি ৯ থেকে ২৭ জুন

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রীষ্মাবকাশ ৫ থেকে ৯ মে এবং ১৬ থেকে ২৪ জুন ঈদ-উল-আজহার ছুটি পুর্বনির্ধারিত ছিল। কিন্তু চলমান তাপদাহের কারণে পানি সংকট সৃষ্টির আশঙ্কা এবং শিক্ষার্থীদের এই সংক্রান্ত নানাবিধ অসুবিধার কথা বিবেচনা করে ছুটিগুলো পুনর্বিন্যাস করা হয়েছে।

পুনর্বিন্যাস্ত ছুটি অনুযায়ী, রাবির ক্লাস ও পরীক্ষাগুলো ৯ থেকে ২৭ জুন পর্যন্ত এবং অফিসগুলো ৯ থেকে ২৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে। ৩০ জুন থেকে ক্লাস ও পরীক্ষাগুলো যথারীতি অনুষ্ঠিত হবে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের কনফারেন্স কক্ষে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাদের সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় উপ-উপাচার্য, কোষাধ্যক্ষ ও রেজিস্ট্রার, অনুষদ অধিকর্তা, ইনস্টিটিউট পরিচালকরা ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২১ এপ্রিল অনুষ্ঠিত সভায় গৃহীত ২ মে তারিখে ক্লাস বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়। সভায় বিভাগগুলো প্রয়োজনবোধে ৬ জুন পর্যন্ত অনলাইনে পাঠদান কার্যক্রম পরিচালনা করতে পারবে মর্মেও সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।