ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফিলিস্তিনের গাজা উপত্যকায় হত্যাকাণ্ড বন্ধ ও যুদ্ধবিরতির দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
ফিলিস্তিনের গাজা উপত্যকায় হত্যাকাণ্ড বন্ধ ও যুদ্ধবিরতির দাবি

বরিশাল: ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান সংঘাতে ফিলিস্তিনের গাজা উপত্যকায় হত্যাকাণ্ড বন্ধ ও যুদ্ধবিরতির দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) সমাবেশ ও মিছিল করেছেন সাধারণ শিক্ষার্থীরা।

বুধবার (৬ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ‘Stop Genocide in Gaza Ceasefire Now’ শিরোনামে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে একটি মিছিল নিয়ে গ্রাউন্ড ফ্লোর অভিমুখে যাত্রা করেন তারা।

হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শামীম আহসানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মো. হারুন অর রসিদ, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আরিফ হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হাসান মাহমুদ ও জাহিদুল ইসলাম, লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী খালিদ হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রিজোয়ান এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পাবেল মিয়া।

এ সময় বক্তারা ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান সংঘাতে ফিলিস্তিনের গাজা উপত্যকায় চলমান নির্মম হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ করে দ্রুত যুদ্ধবিরতির দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
এমএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।