ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুবি উপকেন্দ্রে শেষ হলো ঢাবির ভর্তি পরীক্ষা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
খুবি উপকেন্দ্রে শেষ হলো ঢাবির ভর্তি পরীক্ষা

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) উপকেন্দ্রে ‘বিজ্ঞান’ ইউনিটের পরীক্ষার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে স্নাতকস্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা।

শুক্রবার (১ মার্চ) বেলা ১১টা থেকে দুপুর ১২.৩০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এবং রেভারেন্ড পলস্ হাই স্কুলে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষায় ছয় হাজার ৩১৫ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিতির হার ছিল ৮৮.৭৫ শতাংশ।

এদিকে পরীক্ষা চলাকালে উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন পরীক্ষার সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ চলমান থাকায় তিনি সন্তোষ প্রকাশ করেন।  

পরীক্ষা চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রতিনিধি দলের সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু হোসেন মুহাম্মদ আহসান, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার বিভাগের সহযোগী অধ্যাপক মো. শরিফ উল ইসলাম উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এমআরএম/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।