ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
জাবিতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

একুশের প্রথম প্রহরে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাত ১২ টা ১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. নুরুল আলম।

 

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা)অধ্যাপক মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার, প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের সভাপতিরা উপস্থিত ছিলেন।  

উপাচার্যের শ্রদ্ধা নিবেদনের পর বিশ্ববিদ্যালয় মহিলা ক্লাব, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষক পরিষদ, অফিসার সমিতি, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, কর্মচারী সমিতি, কর্মচারী ইউনিয়ন, বিভিন্ন হল ও বিভাগ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীরা ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।