ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবি ছাত্রলীগ সম্পাদককে অবাঞ্ছিত, তদন্ত কমিটি গঠন 

জাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
জাবি ছাত্রলীগ সম্পাদককে অবাঞ্ছিত, তদন্ত কমিটি গঠন 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনকে অবাঞ্ছিত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে দলটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ।  

শনিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থর সই করা গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্ভূত পরিস্থিতির প্রেক্ষিতে সুষ্ঠু তদন্তের লক্ষ্যে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হলো। কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে সরেজমিনে তদন্ত করে ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সেলে তদন্তরিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া গেল।

তদন্ত কমিটির সদস্যরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রাজিয়া সুলতানা কথা ও এনামুল হক তানান, যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল হক শিশির ও উপ-আইন বিষয়ক সম্পাদক সাফরিন সুরাইয়া।  

এছাড়াও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সকল নেতাকর্মীকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পরিবেশ অক্ষুণ্ন রাখার এবং সংগঠনের শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানানো হয় বিজ্ঞপ্তিতে।  

এর আগে, গত ২৩ জানুয়ারি দুপুর দেড়টার দিকে জাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের বিরুদ্ধে জমি দখলসহ একাধিক অভিযোগ তুলে তাকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০৮১৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।