ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

বাকৃবি সাংবাদিক সমিতির নির্বাচনে মামুন সভাপতি, সাগর সাধারণ সম্পাদক

বাকৃবি সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১২
বাকৃবি সাংবাদিক সমিতির নির্বাচনে মামুন সভাপতি, সাগর সাধারণ সম্পাদক

ময়মনসিংহ (বাকৃবি): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১২-১৩ বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আল মামুন (নয়া দিগন্ত) সভাপতি এবং আব্দুস সালাম সাগর(ইত্তেফাক)নির্বাচিত হয়েছেন।

রোববার সকাল ১০টায় বাকৃবির টিএসসিতে সাংবাদিক সমিতির কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।



এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি বদরুল হাসান রিয়াদ ও সাবেক সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম।

১৪ সদস্য বিশিষ্ট কমিটির কর্মকর্তা ও সদস্যরা হলেন- সহসভাপতি বিকাশ কীর্ত্তনিয়া (ইনকিলাব), যুগ্মসম্পাদক আরিফুল হক(আমার দেশ), কোষাধ্যক্ষ অমিত মালাকার (খবর), সাংগঠনিক সম্পাদক ইমরুল কায়েস মির্জা কিরণ (ইনডিপেন্ডেট), দপ্তর সম্পাদক আতাউল গণি রাব্বানী (ডেইলি সান), সাহিত্য ও প্রচার সম্পাদক আশরাফুল আলম (বাংলানিউজটোয়েন্টিফোর.কম)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- শাহীন আলম (সমকাল), সোহেল রানা (জনকণ্ঠ), বদরুল হাসান রিয়াদ (যুগান্তর), তাওহিদুল ইসলাম (কালের কণ্ঠ), তুষার মজুমদার (ডেসটিনি), এস.এম.আশিফুল ইসলাম (মানবজমিন), জুয়েল আলম (ভোরের কাগজ), শরীফুল ইসলাম (প্রথম আলো)।

এছাড়াও সম্মানিত সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- আবুল কালাম আজাদ, দিদারুল ইসলাম, ড. মো. নিয়াজ পাশা, জহিরুল আলম এবং দীন মোহাম্মদ দীনু।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০১২
সম্পাদনা: শামীম হোসেন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।