ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি স্পিকার্স ক্লাবের সভাপতি নাঈম, সম্পাদক তীর্থ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
শাবিপ্রবি স্পিকার্স ক্লাবের সভাপতি নাঈম, সম্পাদক তীর্থ

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’র ১৭তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে ইন্ডাস্ট্রিয়াল ও প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মোহাম্মদ জুলকার নাঈম ও সাধারণ সম্পাদক হিসেবে বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের একই সেশনের শিক্ষার্থী তীর্থ চন্দ্র দাস মনোনীত হয়েছেন।

 

বুধবার (২৯ নভেম্বর) সকালে সংগঠন থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।  

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইসরাত জাহান স্পৃহা, সহ-সাধারণ সম্পাদক সাবিত আহম্মেদ রিজভী, আফছানা হক নুসরাত, তানজীম বিনতে হাছান জেরীন ও সোহানুল আলম সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক তাহমিদ হাসান, কোষাধ্যক্ষ সানজিদা জসিম আশা, পাবলিসিটি সম্পাদক মো. আরমান হোসেন ইমন, কমিউনিকেশন সম্পাদক আবদুল্লাহ আল মালেক চৌধুরী, পাবলিক রিলেশন সম্পাদক সাদিকুল ইসলাম নয়ন, পাবলিকেশন সম্পাদক সাবরিনা সানিয়াত অয়ন, আইটি সম্পাদক সৈয়দ আলী মুর্তজা নাঈম, স্পোর্টস সম্পাদক ইমন মোড়ল, অফিস সম্পাদক নাফিসা তাবাসসুম, সাংস্কৃতিক সম্পাদক অনামিকা ইসলাম, সোশ্যাল ওয়েলফেয়ার সম্পাদক দীপ্ত বণিক।

এছাড়া সিনিয়র কার্যকরী সদস্য হিসেবে মোস্তাফিজুর রহমান, মিশন রায় ও মো. নাসির উদ্দিন এবং সিনিয়র কো-অর্ডিনেটিং সদস্য হিসেবে মৃদুল রাজবংশী কৌশিক ও মোর্শেদ আলম মনোনীত হয়েছেন।  

কমিটি ঘোষণাকালে সংগঠনের প্রধান উপদেষ্টা ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর তৈমুর, ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আফজাল হোসাইন, সদ্য বিদায়ী কমিটির সভাপতি আমানুর রহমান, সাধারণ সম্পাদক ওমর মেহেরাবসহ সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।