ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে নেত্রবাঁধনের সভাপতি শাওন, সম্পাদক শিমুল

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
শাবিপ্রবিতে নেত্রবাঁধনের সভাপতি শাওন, সম্পাদক শিমুল ইমন হোসাইন শাওন ও আরিফুল ইসলাম শিমুল

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত নেত্রকোনা জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘নেত্রবাধঁন’ -এর নতুন কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে বাংলা বিভাগের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী ইমন হোসাইন শাওনকে সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আরিফুল ইসলাম শিমুলকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

 

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন সদ্য বিদায়ী সভাপতি এন এম রাসেল।

কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইমতিয়াজ হোসেন, মারুফ মিয়া, রওনক, দেলোয়ার হোসাইন, সালমা আক্তার বিথী, আরাফ, রাজা, মিজান, নাঈম, সানোয়ার, হৃদয়।

কমিটিতে মনোনীত সহ-সাধারণ সম্পাদক আজগর, কলি, রুবেল, অমিত, আশিক, আঁখি, রাসেল, অনুজ, রিজন, স্বরূপ ও রুমন; সাংগঠনিক সম্পাদক হিসেবে আরশাদুল হক রনি, শুভ্র দেব হাজং, বাশার বাঙালি, পারুমিতা, মিমি আক্তার হিরা, শাহ নাঈম, প্রাপ্তি, মজিদুল হক সানি, মামুন, সুজাত, সজীব, পাভেল, বিপুল ও ফারজানা।  

সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে তমাল, রজত, শিমুল রায়, ঝুমা, ফজলে রাব্বি, নাহিদ, রাকিব, হিমেল, পিংকি, তানিয়া, নিশাত, রাব্বি ও নাবিলা; কোষাধ্যক্ষ হিসেবে আছে লালন শাহ; সহকারী কোষাধ্যক্ষ হিসেবে লাকি, শরীফ, নিবিড়, সাঈমন ও ইউসুফ; সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে পান্না সরকার; সহকারী সাংস্কৃতিক সম্পাদক হৃদয়, আহাদ, তুষার, ঊর্মি ও ফাহিম; ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে নাঈম; সহকারী ক্রীড়াবিষয়ক সম্পাদক হামজা, সাকিবুল, বাঁধন, চাঁদ ও শিমুল; দপ্তর সম্পাদক নাদিম উপ-দপ্তর সম্পাদক মুসা, সারোয়ার, হৃদয়, ইমন ও সৌরভ; সমাজকল্যাণ সম্পাদক মুন্না; উপ-সমাজকল্যাণ সম্পাদক নোমান, তোফায়েল ও তাকবির; প্রচার ও প্রকাশনা সম্পাদক শাওন উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয়, ইলিয়াস, আফরোজা ও ফজলে রাব্বি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।