ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

মাদকসহ আটক শাবিপ্রবির দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
মাদকসহ আটক শাবিপ্রবির দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার

শাবিপ্রবি (সিলেট): মাদকসহ গ্রেপ্তার হওয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার (৬ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী সাজিদ সাকিব এবং একই সেশনের মাহমুদ সাকিব।

এই ঘটনাকে কেন্দ্র করে পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমানকে আহ্বায়ক করে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. আশরাফ সিদ্দিকী ও ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক কামরুজ্জামান খাঁন প্রিন্স।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৩ আগস্ট) দিনগত রাত ১১টার দিকে সিলেটের কোম্পানীগঞ্জ ইসলামপুরের কালা সাদেক এলাকা থেকে এ দুই শিক্ষার্থীকে ১৪ বোতল মদসহ আটক করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। পরে মাদক আইনে তাদের বিরুদ্ধে মামলা করে পুলিশ। এরপর শুক্রবার (৪ আগস্ট) তাদেরকে জেলহাজতে পাঠায় আদালত।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।