ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

ঢাবির চারুকলায় উত্তীর্ণ ২১২

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জুন ৫, ২০২৩
ঢাবির চারুকলায় উত্তীর্ণ ২১২

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে চারুকলা ইউনিটে আন্ডারগ্র্যাজুয়েট ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে উত্তীর্ণ হয়েছেন ২১২ শিক্ষার্থী।

এ বিভাগে সংখ্যা ১৩০।

সোমবার (৫ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয় সংলগ্ন অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে এ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।  

এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক এএসএম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ ও চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন।

পরীক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের স্নাতকপূর্ব ওয়েবসাইট http://admission.eis.du.ac.bd থেকে লগইন করে ফল জানতে পারবেন। এক্ষেত্রে উচ্চ মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সাল এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর লাগবে।

চারুকলা ইউনিটে ঢাকা কলেজের সোম্য দীপ্ত মণ্ডল ১০২ নম্বর পেয়ে চারুকলা ইউনিটে প্রথম হয়েছেন। দ্বিতীয় হয়েছেন আদমজী ক্যান্টনমেন্ট কলেজের সাব্বাত হোসেন রিশতা। তিনি পেয়েছেন ১০১.৫০ নম্বর। আদমজী ক্যান্টনমেন্ট কলেজের রিদিতা নওশীন ৯৯.৭৫ পেয়ে তৃতীয় হন।

চারুকলা অনুষদের ফলাফলের জন্য যেকোনো মোবাইল অপারেটর থেকে DU FRT <roll no> টাইপ করে 16321 নম্বরে পাঠিয়ে (send) ফিরতি এসএমএসে ফলাফল জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসকেবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।