ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির সিইপি ফ্রেটার্নিটির ভিপি আজগর, সম্পাদক মুরাদ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মে ৩০, ২০২৩
শাবিপ্রবির সিইপি ফ্রেটার্নিটির ভিপি আজগর, সম্পাদক মুরাদ মো. আলী আজগর ও মো. মুরাদ হোসেইন

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স (সিইপি) ফ্রেটার্নিটির নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে সহ-সভাপতি পদে ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. আলী আজগর ও সাধারণ সম্পাদক পদে ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো. মুরাদ হোসেইন মনোনীত হয়েছেন।

 

মঙ্গলবার (৩০ মে) বিকেলে সিইপি ফ্রেটার্নিটির পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

সভাপতি পদে পদাধিকার বলে সিইপি বিভাগের প্রধান অধ্যাপক মো. তামেজ উদ্দিন ও কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ রাকিব উদ্দিন মনোনীত হয়েছেন।  

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-কোষাধ্যক্ষ ইমতিয়াজ হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মো. সাজিদুর রহমান ও আরিফ জাওয়াদ ইফতি; সাংগঠনিক সম্পাদক এস কে সালমান আলম সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ ও মোহাম্মদ মুহিউস সুন্নাহ; সাংস্কৃতিক সম্পাদক আরিফুল ইসলাম শিশির, সহ-সাংস্কৃতিক সম্পাদক ইন্দ্রিতা মহলনবিশ ও সৈয়দ জান্নাতুল মাওয়া; ক্রীড়া সম্পাদক আকিব উদ্দিন রানা, সহ-ক্রীড়া সম্পাদক পদে কংহ্লাউ মারমা, মো. আলাউদ্দিন ও ফাতেমা তুজ জহুরা সারা।

এছাড়া ডিজাইনিং অ্যান্ড টেকনিক্যাল সম্পাদক পদে নাফিসা আম্মিন চৌধুরী, সহ-ডিজাইনিং অ্যান্ড টেকনিক্যাল সম্পাদক সুনীল চন্দ্র দাস ও মুস্তাফিজুর রহমান; প্রকাশনা সম্পাদক পদে তারান্নুম জাকিয়া, সহ-প্রকাশনা সম্পাদক কাজী রোহান ও আনিসুল হক অনি; অফিস সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, ক্যারিয়ার ডেভেলপমেন্ট সম্পাদক মো. ইসমত হোসাইন আল-মুবিন, সহ-ক্যারিয়ার ডেভেলপমেন্ট সম্পাদক মো. আজমাইন নূর সাকিব, মো. শাকিল খান ও নারী বিষয়ক সম্পাদক পদে রেহনুমা তারান্নুম, নারীবিষয়ক সহ-সম্পাদক সুমাইয়া তাবাসসুম মৌরিন ও মিলি সাহা কলি মনোনীত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।