ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

জাবির কুষ্টিয়া জেলা ছাত্র সংসদের সভাপতি শরণ, সম্পাদক মাসুক

জাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, মে ২৮, ২০২৩
জাবির কুষ্টিয়া জেলা ছাত্র সংসদের সভাপতি শরণ, সম্পাদক মাসুক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কুষ্টিয়া জেলা ছাত্র সংসদের ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী শরণ এহসানকে সভাপতি এবং দর্শন বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী মিয়া মো. মাশরিকুল করিম মাসুককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (২৮ মে) সংগঠনটির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাহেদুর রশিদের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ সভাপতি পদে রয়েছেন মাহফুজুর রহমান, সাজিয়া জাইমা, মো. আলিউল আজিম জিম ও মোছা. মুমতারিন ইলমা।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন মো. সাঈদ হোসেন সাদী, আফিয়া আলমন ইমা, রাসেল আলী, মাহমুদা আক্তার মুক্তা ও অমিত হাসান শাকিল।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন রুবায়েত নাফিজ মুস্তাক জিলান, সাজ্জাদ সরকার ফাহিম, মো. সোহেল রানা,আতিক শাহরিয়ার, ফারিয়া তাসনীম লামিয়া,নাসিম,আলফাজ হোসেন মুন্না, শাহরিয়ার কবির ও ফেরদৌস এ বুশরা।

এছাড়াও কমিটির কোষাধ্যক্ষ পদে তাইবুর রহমান অন্তর ও স্বাধীন আলী, দপ্তর সম্পাদক পদে সাদিয়া আহমেদ শর্মি ও সাইম শাহরিয়ার বাঁধন, প্রচার সম্পাদক পদে রশিদুল ইসলাম রুশো, উপ-প্রচার সম্পাদক পদে শাকিল আহমেদ, সাকলাইন মুস্তাক ও কানিজ ফাতেমা প্রীতি ও এস বি শাবিব এবং শিক্ষা বিষয়ক সম্পাদক পদে জান্নাতুল নুসরাত মনোনীত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।