ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নায়ক ফারুকের মৃত্যুতে জাবি উপাচার্যের শোক

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মে ১৬, ২০২৩
নায়ক ফারুকের মৃত্যুতে জাবি উপাচার্যের শোক ফারুক ও জাবি উপাচার্য নূরুল আলম। ফাইল ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম।

মঙ্গলবার (১৬ মে) রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মহিউদ্দিনের সই করা এক বার্তায় গভীর শোক প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় উপাচার্য বলেন, বীর মুক্তিযোদ্ধা ও অভিনেতা এবং সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে জাতি একজন দেশ প্রেমিককে হারাল। তার কালজয়ী সিনেমা চলচ্চিত্র জগতকে সমৃদ্ধ করেছে। তিনি দেশ প্রেম, অভিনয় শৈলি এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে স্মরণীয় হয়ে থাকবেন।

উপাচার্য শোক বার্তায় প্রয়াত ফারুকের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেন।

প্রসঙ্গত, নায়ক ফারুক সোমবার (১৫ মে) স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মে ১৬, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।