ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

মেহেরপুরে ২ শিক্ষককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, মে ৯, ২০২৩
মেহেরপুরে ২ শিক্ষককে অব্যাহতি

মেহেরপুর: চলতি এসএসসি ও সমমানের পরীক্ষা চলছে। মঙ্গলবার (৯ মে) গণিত পরীক্ষায় অনিয়ম ও দায়িত্বে অবহেলার অভিযোগে নাজমুল হক ও আরিফুল ইসলাম নামে দুই শিক্ষককে পরীক্ষা কেন্দ্র থেকে অব্যাহতি দিয়েছেন কেন্দ্র সচিব।

 

মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ১০৬ নম্বর কক্ষে এই দুই শিক্ষক গণিত পরীক্ষা দায়িত্ব পালন করছিলেন। অনিয়মের অভিযোগে অব্যাহতি পাওয়া ওই দুই শিক্ষক অন্য পরীক্ষাগুলোতে কোনো দায়িত্ব পালন করতে পারবেন না।

অব্যাহতি পাওয়া নাজমুল হক মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও আরিফুল ইসলাম কালিগাংনী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মিজানুর রহমান বলেন, অভিযুক্ত এই দুই শিক্ষক পরীক্ষার ১০৬ নম্বর কক্ষে দায়িত্ব পালন করছিলেন। পরীক্ষার শুরুতেই তারা দায়িত্বে অবহেলা করে অবজেক্টিভ পরীক্ষার প্রশ্নপত্র দেরিতে সরবরাহ করেছে। কিন্তু পরে তাদের সেই অপচর সময়টুকু লিখার সুযোগ দেননি। ওই কক্ষের পরীক্ষার্থীরা অভিযোগ দেওয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।
তবে, অভিযুক্ত শিক্ষকের বক্তব্য নেওয়ার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad