ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

জাবির পরিবহন অফিসের দায়িত্বে অধ্যাপক আওলাদ হোসেন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, মে ৯, ২০২৩
জাবির পরিবহন অফিসের দায়িত্বে অধ্যাপক আওলাদ হোসেন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের  (জাবি) রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. আওলাদ হোসেনকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৯ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) রহিমা কানিজ এক অফিস আদেশে নিয়োগের বিষয়টি জানিয়েছেন।

অফিস আদেশে রহিমা কানিজ বলেন, পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. মুহাম্মদ ছায়েদুর রহমানের লিখিত অনুরোধের পরিপ্রেক্ষিতে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. আওলাদ হোসেনকে পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক হিসেবে নিয়োগ করা হয়েছে।

যোগদানের তারিখ থেকে দুই বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন। এছাড়াও দায়িত্বে থাকাকালীন তিনি বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মে উক্ত পদের ভাতা ও সুযোগ-সুবিধা ভোগ করবেন বলেও জানান রহিমা কানিজ।

এ বিষয়ে অধ্যাপক ড. মো. আওলাদ হোসেন বাংলানিউজকে বলেন, উপাচার্য আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি সততার সঙ্গে দায়িত্ব পালনের চেষ্টা করব। পরিবহন বিশ্ববিদ্যালয়ের একটি সেবামূলক খাত। এ খাতের প্রতি সবার সেবা পাওয়ার যে আকাঙ্ক্ষা তা পূরণের চেষ্টা করব।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।