ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বশেমুরবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বশেমুরবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা

পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

পিরোজপুর সদর উপজেলা পরিষদসংলগ্ন বঙ্গবন্ধু চত্বরে শুক্রবার উপাচার্য অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে  ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

 

এ সময় বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজো অফিসে রেজিস্ট্রার ড. অলক কুমার সাহার সভাপতিত্বে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন দর্শন ও শিশুদের স্বপ্নপূরণ’  শীর্ষক এক আলোচনাসভার আয়োজন করা হয়।  

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন পিরোজপুর থেকে ভার্চু্যয়ালি আলোচনা সভায় যুক্ত হন।  

আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবনী তুলে ধরা হয় এবং তার জীবন দর্শন ও শিশুদের স্বপ্নপূরণের প্রতিপাদ্য নিয়ে আলোচনা করা হয়।  

সভায় বক্তারা বঙ্গবন্ধুর জীবন দর্শন যথাযথভাবে অনুসরণ ও আগামী প্রজন্মের মাঝে তা তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেন, যার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।