ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পরিবেশ থেকে আমরা শিখি, প্রশিক্ষণে তা শাণিত হয়

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
পরিবেশ থেকে আমরা শিখি, প্রশিক্ষণে তা শাণিত হয়

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম বলেছেন, পরিবার ও পারিপার্শ্বিক পরিবেশ থেকে আমরা শিখি আবার বিভিন্ন প্রশিক্ষণের মধ্য দিয়ে তা শাণিত হয়। তা না হলে একদিন আমরা অর্থহীন হয়ে পরবো।

দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ কর্মশালার কোনো বিকল্প নেই।

সোমবার (১৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে অনুষ্ঠিত জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা-২০২৩ এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের সভাপতিত্বে উদ্বোধনী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া।

সভায় রির্সোস পারসন হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ বাহাউদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-রেজিস্ট্রার (প্রশাসন) ও এপিএ ফোকাল পয়েন্ট চন্দন কুমার দাস। দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন বিভাগের সভাপতি, সহকারী অধ্যাপক ও প্রভাষকবৃন্দ এবং বিভিন্ন পর্যায়ের ফোকাল ও বিকল্প ফোকাল পয়েন্ট কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।