ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শূন্য আসনে ফের শিক্ষার্থী নেবে শাবিপ্রবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
শূন্য আসনে ফের শিক্ষার্থী নেবে শাবিপ্রবি

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) প্রথম বর্ষে ২০২১-২২ সেশনে শূন্য আসন পূরণ করতে আবারো শিক্ষার্থী ভর্তির সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। রোববার (২৯ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার।

তিনি বলেন, চূড়ান্ত ভর্তি শেষে যে আসানগুলো ফাঁকা রয়েছে সেগুলোতে আগামী ২ অথবা ৩ ফেব্রুয়ারি ভর্তির জন্য শিক্ষার্থীদের ডাকা হবে। এতে আগের আবেদনের প্রেক্ষিতে প্রকাশিত মেধা তালিকা থেকে সিরিয়াল অনুযায়ী আসন খালি সাপেক্ষে ডাকা হবে। তবে মাইগ্রেশন কার্যক্রম শেষ হলে বিভাগগুলোর শূন্য আসনগুলো পূরণ করা হবে। আগামী ৩১ জানুয়ারি মাইগ্রেশন শেষ হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, এর আগে ৮ বার শিক্ষার্থীদের মেধা তালিকা প্রকাশের পর ২৫ জানুয়ারি চূড়ান্ত ভর্তি শেষ হয়। এতে ৩টি ইউনিটে ১ হাজার ৬৬৬টি আসনের বিপরীতে ১৪৪টি আসন ফাঁকা ছিল। এদিকে আগামী ৭ ফেব্রুয়ারি নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ২৯ জানুয়ারি, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।