ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

শিক্ষা

বুয়েটশিক্ষার্থী ফারদিন হত্যার দ্রুত বিচার দাবি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
বুয়েটশিক্ষার্থী ফারদিন হত্যার দ্রুত বিচার দাবি

ঢাবি: বুয়েট শিক্ষার্থী ফারদিন নুর পরশ হত্যাকাণ্ডের প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে মোমবাতি প্রজ্জ্বলন‌ ও দেয়াললিখন কর্মসূচি পালন করা হয়েছে।  

বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় বুয়েটের কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি জ্বালিয়ে ফারদিন হত্যার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবি জানান একদল সাধারণ শিক্ষার্থী।

 

বুয়েট শিক্ষার্থী তাহমিদ হোসেন বলেন, ফারদিন হত্যার দ্রুত বিচার ও ভবিষ্যতে যাতে এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেই দাবিতে আমরা আজ এই প্রতীকী কর্মসূচি পালন করছি। আজকের এই কর্মসূচির মাধ্যমে আমরা জানাতে চাই যে আলো এখনো নিভে যায়নি। প্রথমে একজনকে গ্রেফতার করা হলো তার কিছুদিন পর আরেক মাদককারবারিকে ধরা হলো। কিন্তু হত্যাকাণ্ডের এক মাস হলেও পুলিশ কমপ্লিট কোনো সমাধান দিতে পারেনি।

ফারদিনের সহপাঠী মাশিয়াত জাহান বলেন, আমরা চাই ফারদিন হত্যার সুষ্ঠু তদন্ত হয়ে দ্রুত বিচার হোক। হত্যাকাণ্ডের এক মাস পূরণ হলেও এখনো আশানুরূপ কিছু হয় নি‌। আমরা এখনো আইনশৃঙ্খলা বাহিনীর উপর আস্থা রেখে ফারদিন হত্যার দ্রুত বিচারের দাবি জানাচ্ছি।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৭,২০২২
এসকেবি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa